ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

পররাষ্ট্রমন্ত্রীর কাছে সিলেটের হাসপাতালের জন্য পিপিই হস্তান্তর

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

সিলেটের হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য প্রায় সাড়ে সাতশ পিপিই দিয়েছে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ অ্যাসোসিয়েশন ও ওয়ালটন।

শনিবার দুপুরে ঢাকায় ফরেন সার্ভিস একাডেমিতে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ অ্যাসোসিয়েশনের সভাপতি মুবিন খান ও ওয়ালটনের প্রতিনিধি এ পিপিই পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনের কাছে হস্তান্তর করেন।

সিলেটের ওসমানী মেডিকেল কলেজ, শহীদ শামসুদ্দীন হাসপাতাল, হার্ট ফাউন্ডেশন, কিডনি ফাউন্ডেশন ও বক্ষব্যাধি হাসপাতালে এ পিপিইসমূহ দেয়া হবে। পিপিইর মধ্যে কেএন-৯৫ মাস্ক, ক্যাটেগরি-৩ টাইরয়েড স্যুট, সার্জিক্যাল গ্লাভস, গগজ, সু কভার ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া ওয়ালটনের পক্ষ থেকে কিছু পৃথক হেডশীল ও হেড গিয়ার দেয়া হয়েছে।

এ সময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, আজ ফরেন সার্ভিস ডে। আজ থেকে ৪৯ বছর আগে মুজিবনগরে প্রথম বাংলাদেশ সরকার গঠিত হওয়ার পরের দিন কলকাতার ডেপুটি হাই কমিশনার আলী হোসেনের নেতৃত্বে ৬৫ জন বাঙালি কর্মকর্তা-কর্মচারী পাকিস্তানের পতাকা নামিয়ে বাংলাদেশের পতাকা স্থাপন করেন।

তিনি বলেন, আমি বিশ্বাস করি আমরা বিজয়ের জাতি। আমরা যখন সারাদেশবাসি এক হয়েছি, আমরা ৭১ সালে যেভাবে দেশকে মুক্ত করতে পেরেছিলাম, সেভাবে এদেশ থেকে করোনামুক্ত করতে সক্ষম হবো।

ড. মোমেন বলেন, সরকারি ও বেসরকারি সংস্থা এক হয়ে করোনাভাইরাস মোকবিলায় কাজ করছে। এটা অত্যন্ত আশা ব্যঞ্জক বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ অ্যাসোসিয়েশন ও ওয়ালটন গ্রুপ মেডিকেল সামগ্রী দিয়ে এ কার্যক্রমে অংশ নিচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//