ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৭ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুদান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২০  

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে প্রায় ২ কোটি ৮০ লাখ ৫৯ হাজার টাকা অনুদান দিয়েছে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং এর আওতাধীন দফতর/সংস্থাসমূহ।

বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে করোনা ভাইরাসজনিত সঙ্কট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের জন্য মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস এর নিকট অনুদানের চেক হস্তান্তর করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব রেজাউল আহসান। 

এরমধ্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলামের এক মাসের বেতন ও স্থানীয় সরকার বিভাগ ও এর অধীনস্থ দফতরের কর্মকর্তা-কর্মচারীদর এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ এক কোটি ৬২ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের একমাসের বেতন এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ ও এর অধীনস্থ দফতরের কর্মকর্তা-কর্মচারীদর এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ ১ কোটি ১৮ লাখ ৫৯ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তরের সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে যুক্ত হয়ে করোনা সঙ্কট মোকাবিলায় ত্রাণ তহবিলে মানবিক সহায়তা প্রদানের জন্য মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারীদের ধন্যবাদ জানান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//