ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৭ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

‘করোনাভাইরাস প্রতিরোধে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন প্রধানমন্ত্র

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও টেলিফোনে সংসদ সদস্য, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের সঙ্গে যোগাযোগ রাখছেন। যাতে জনগণের কোনো কষ্ট না হয়। কেউ যাতে অভুক্ত না থাকে সে দিকে খোঁজখবর রাখার জন্য নির্দেশনা দেন। প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

 

আজ শনিবার (১১ এপ্রিল) দিনাজপুর শহরের নাজমা রহিম ফাউন্ডেশনে শহরের ২১০টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের জন্য চাল, ডাল, তেল সাবানসহ খাদ্যসামগ্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ইমাম ওলামা কল্যাণ সমিতির সভাপতি মকবুল হোসেন ও সাধারন সম্পাদক রফিকুল্লাহ মাজাহিরীর হাতে তুলে দেন। এ সময় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী ডাক্তার, চিকিৎসাসেবা কর্মীদের দেশাত্মবোধে উদ্বুদ্ধ হয়ে দায়িত্ব পালনের আহ্বান জানান এবং তাদের  জন্য ইতোমধ্যেই বীমা পলিসি এবং পুরস্কার ঘোষণা করেছেন। ইনশাল্লাহ আমরা করোনাভাইরাস থেকে মুক্ত হব। 

 

হুইপ বলেন, দেশে খাদ্যের কোনো অভাব নেই। শুধু আপনারা ঘরে থাকুন। আপনাদের সমস্যা হলে প্রয়োজনে আমরা আপনাদের ঘরে খাদ্য পৌঁছে দেব। তিনি আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হয়ে সরকারে পাশাপাশি সমাজের বিত্তশালীদেরও গরিব মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান জানান। 

 

এ সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//