ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৭ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

জামালপুরে ১২৬ বস্তা চালসহ ডিলার আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১১ এপ্রিল ২০২০  

জামালপুরে আবারো উদ্ধার হলো চালের বস্তা। এ নিয়ে পঞ্চমবারের মতো চালের বস্তা উদ্ধারের ঘটনা ঘটল। শনিবার সকালে ওএমএস ডিলারের গুদাম থেকে ১২৬ বস্তা সরকারি চাল উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। অভিযুক্ত ডিলার নরুন্দি বাজার বণিক সমিতির সভাপতি।

জাতীয় গোয়েন্দা সংস্থার তথ্য ও প্রত্যক্ষ অভিযানে সকাল পৌনে ৮টার দিকে সদর উপজেলার নরুন্দি বাজারে ওই ডিলারের গুদাম থেকে চালের বস্তা উদ্ধার করা হয়। এরপর ডিলারকে আটক করেন ইউএনও ফরিদা ইয়াসমীন। উদ্ধার হওয়া চাল নরুন্দি পুলিশ তদন্তকেন্দ্রে রাখা হয়েছে।

আটক ডিলার তোফাজ্জল হোসেন তোফাকে জামালপুর সদর থানায় আনা হয়েছে। সে তুলশীচর ইউপির মানিকার চর গ্রামের জাবেদ আলীর ছেলে।

গোয়েন্দা সংস্থার উপ-পরিচালক নূরুল ইসলাম খান বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির চাল ডিলার অন্যত্র পাচার করছেন। এ তথ্য ডিসিকে জানানো হয়। ডিসি সদরের ইউএনওকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থার নির্দেশ দেন। রাতেই গোয়েন্দা সংস্থার সদস্যরা ওই গুদামটি পাহারা দেন। নরুন্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ সজিব রহমান সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে কড়া নজরদারির মধ্যে ছিল।

সদর থানার ওসি মো. সালেমুজ্জামান বলেন, ইউএনও আমাকে নির্দেশ দিলে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। গোয়ান্দা সংস্থার উপ-পরিচালক ও ইউএনও’র উপস্থিতিতে আমি ওই ডিলারকে আটক করে জামালপুর সদর থানায় এনেছি।

ইউএনও ফরিদা ইয়াসমীন বলেন, সকাল পৌনে ৮টার দিকে নরুন্দি বাজারে ওএমএস ডিলার তোফাজ্জল হোসেন তোফার গোদাম থেকে ১২৬ বস্তা চাল (৭৭৪০ কেজি) উদ্ধার করা হয়। সেসঙ্গে ডিলারকে আটক করা হয়েছে। খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচার ও মজুতের অপরাধে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ওসিকে নির্দেশ দেয়া হয়েছে।

এ পর্যন্ত মেলান্দহে ৩০ বস্তা, জামালপুর সদরের শাহবাজপুরের পৃথকভাবে ৮৫ ও ৭৪ বস্তা এবং বকশীগঞ্জ থেকে ২০০ বস্তা চাল উদ্ধার করা হয়।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//