ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • বুধবার ২৩ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৭ ১৪৩১

  • || ১৮ রবিউস সানি ১৪৪৬

রাজশাহীর ৭১ হাজার কর্মহীন পরিবার পেয়েছে খাদ্য সহায়তা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

বৃহস্পতিবার রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ শরিফুল হক এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, করোনাভাইরাস পরিস্থিতিতে রাজশাহী মহানগরী এবং জেলার ৯ উপজেলায় ৬৩৩ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। সরকারি এই খাদ্য সহায়তা বিতরণ করেছে সিটি কর্পোরেশন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ।

এছাড়া রাজশাহী মহানগরী এবং ৯ উপজেলায় ১৪ লাখ ১৩ হাজার নগদ টাকাও বিতরণ করা হয়েছে। কোথাও উপকারভোগীদের মধ্যে নগদ টাকা বিতরণ হয়েছে আবার কোথাও চালের সঙ্গে এই টাকায় ডাল, আলুর মতো খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। মোট উপকারভোগী পরিবারের সংখ্যা ৭১ হাজার ৫৯২টি।

 

অতিরিক্ত জেলা প্রশাসক জানান, এখনও জেলা প্রশাসনের হাতে নগদ ২৭ লাখ ৪২ হাজার টাকা জমা রয়েছে। মজুদ আছে ৫৬৩ মেট্রিক চাল। প্রয়োজন অনুসারে এসব অসহায় মানুষের মাঝে বিতরণের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//